• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন |

স্কুলছাত্রীকে বখাটের মারধর

আহতমাগুরা : মাগুরায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় এক স্কুলছাত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে কুদ্দুস নামে এক বখাটে যুবক। শনিবার বিকেলে মাগুরার মহম্মদপুর উপজেলার চাপাতলা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রীকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে উপজেলার কানুটিয়া আবদুল আলা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

আহত ছাত্রীর বড় ভাই জানান, চর চাপাতলা গ্রামের পাঁচু মোল্যার ছেলে আব্দুল কুদ্দুস (২০) দীর্ঘদিন ধরে তার বোনকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় স্কুলে যাওয়া-আসার পথে তাকে উত্ত্যক্ত করত আব্দুল কুদ্দুস।

শনিবার বিকেলে স্কুল শেষে বাড়ি ফেরার পথে আব্দুল কুদ্দুস তার বোনের গতিরোধ করে প্রেমের প্রস্তাব দেয়। এতে সে রাজি না হওয়ায় কুদ্দুস তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে।

এ সময় তার বোনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যায় আব্দুল কুদ্দুস। পরে স্থানীয়রা তার বোনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কানুটিয়া আবদুল আলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হায়দার হিরু মিয়া বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

এ বিষয়ে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। বখাটে ওই যুবককে আটকের চেষ্টা চলছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ